Refund Policy

সর্বশেষ আপডেট: ৭ মে ২০২৫

আমরা গ্রাহকদের সন্তুষ্টি এবং স্বাস্থ্যকে প্রাধান্য দিয়ে আমাদের প্রোডাক্টগুলি প্রদান করি। তবে, যদি কোনো কারণে আমাদের প্রোডাক্ট নিয়ে আপনার অসন্তুষ্টি হয়, আমরা সেই বিষয়ে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের Refund Policy অনুযায়ী:

১. রিটার্ন শর্তাবলী

আমাদের প্রোডাক্টে যদি কোনো প্রাকৃতিক ত্রুটি (যেমন খোলার পর প্যাকেজিং বা প্রোডাক্টের গুণগত মানের সমস্যা) পাওয়া যায়, তাহলে আমরা রিটার্ন গ্রহণ করি। ( আমের ক্ষেত্রে কুরিয়ারে চেক করে বাসায় নিবেন কোন সমস্যা থাকলে কুরিয়ার থেকেই আমাদেরকে ফোন দিবেন)

রিটার্নযোগ্য প্রোডাক্টগুলোতে কোনো পরিবর্তন, ক্ষতি বা খোলার পর ব্যবহৃত হলে রিটার্ন করা যাবে না।


২. রিফান্ড পদ্ধতি

রিটার্নের পর, পণ্য যাচাই করা হবে এবং ৩ কর্মদিবসের মধ্যে আপনার রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন হবে।

রিফান্ড সাধারণত আপনার পেমেন্ট পদ্ধতির মাধ্যমে দেওয়া হবে (যেমন বিকাশ, ব্যাংক ট্রান্সফার বা অন্যান্য মোডে)।


৩. রিটার্ন পদ্ধতি

গ্রাহকের পক্ষ থেকে রিটার্ন করা হলে গ্রাহককেই রিটার্ন শিপিং খরচ বহন করতে হবে, যদি না প্রোডাক্টের ত্রুটি থাকে।


৪. অন্যথা পরিস্থিতি

কোনো অস্পষ্টতা বা শর্তের অবস্থা থাকলে, আমাদের গ্রাহক সেবা টিমের সাথে যোগাযোগ করুন। আমরা চেষ্টা করব আপনার সমস্যা দ্রুত সমাধান করার জন্য।